প্রেমের অভিযোগে প্রেমিককে নির্যাতন, গ্রেফতার ২
প্রেমের অভিযোগে প্রেমিককে নির্যাতন, গ্রেফতার ২

সংগৃহীত ছবি

প্রেমের অভিযোগে প্রেমিককে নির্যাতন, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্কের জেরে এক প্রেমিককে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার (৩ অক্টোবর) দুপুরে তরুণীর বাবা জহির প্যাদা ও চাচা আকবর প্যাদাকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায় পুলিশ।

এর আগে রোববার (২ অক্টোবর) রাতে তরুণীর স্বামীসহ চার জনকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণ।

নির্যাতনের শিকার ওই তরুণের নাম হাসান (২২)। তার বাড়ি সিরাজগঞ্জ সদরে। তিনি দীর্ঘদিন ধরে রাঙ্গাবালীর বিভিন্ন কাপড়ের দোকানে শাড়ি, লুঙ্গি পাইকারির ব্যবসা করতেন।

পুলিশ জানায়, মাস খানেক আগে পারিবারিকভাবে তরুণীর বিয়ে হয় রাজিব নামের এক ছেলের সঙ্গে।

এর কিছুদিন আগেই ফেসবুকে পরিচয় সূত্রে হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ওই তরুণী। বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হন তরুণীর পরিবারের লোকজন। পরে রোববার রাত ১০টার দিকে হাসানকে বাহেরচর বাজারের নতুন ব্রিজের ওপর থেকে তুলে নিয়ে যান তরুণীর স্বামী, বাবাসহ অন্য স্বজনরা। এরপর তরুণীর বাবার বাড়ি ফুলখালীতে ঘরের মধ্যে আটকে লোহার রড ও প্লাস্টিকের পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন হাসানকে।

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম মজুমদার জানান, ব্যবসায়ী তরুণকে নির্যাতনের অভিযোগে চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/আলী