মণ্ডপে মণ্ডপে উপহার পাঠাচ্ছে পুলিশ
মণ্ডপে মণ্ডপে উপহার পাঠাচ্ছে পুলিশ

সংগৃহীত ছবি

মণ্ডপে মণ্ডপে উপহার পাঠাচ্ছে পুলিশ

অনলাইন ডেস্ক

এবারের পূজায় রাজবাড়ীর মণ্ডপে মণ্ডপে উপহার পাঠাচ্ছে জেলা পুলিশ। পুলিশের এমন উপহারে খুশি হয়েছেন সনাতন ধর্মের মানুষ। জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান যেসব মণ্ডপ পরিদর্শনে যাচ্ছেন, সেখানে মিষ্টি নিয়ে যাচ্ছেন।  

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, এ বছর রাজবাড়ীতে ৪৩৬টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব উপলক্ষে রাজবাড়ীর পুলিশ সুপার জেলা সদর, পাংশা, কালুখালী ও গোয়ালন্দ উপজেলার বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেছেন। সবগুলো মন্দিরের পূজারি ও ভক্তবৃন্দের জন্য ফল-মিষ্টি উপহার নিয়ে যাচ্ছেন। পুলিশের এমন উদ্যোগে হিন্দু সম্প্রদায়ের মানুষের ব্যাপক-উৎসাহ উদ্দীপনা সৃষ্টি সৃষ্টি হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) রাতে জেলার পৌরসভার টিঅ্যান্ডটি পাড়া দুর্গা মণ্ডপে উপহারসামগ্রী নিয়ে যান জেলার পুলিশ সুপার।

পুলিশ সুপারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাগত জানান মণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। এ সময় সদর উপজেলা পূজা পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার সরকার বলেন, ‘এবারের দুর্গা মণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কর্মকাণ্ডে আমরা খুশি। প্রতিটি ইউনিয়নে বিট পুলিশ দায়িত্ব পালন করছেন। সেইসঙ্গে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশসহ অনান্য পুলিশ সদস্য কাজ করছেন। এর মধ্যে মণ্ডপে মণ্ডপে পুলিশের ফল-মিষ্টি উপহারে পূজারিরা খুব খুশি হয়েছেন। ’

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, ‘বাংলাদেশে প্রতিটি মানুষের ধর্ম পালনে পুলিশ তার পেশাগত দায়িত্ব পালন করে। পেশাগত দায়িত্বের পাশাপাশি অনেক মানবিক কাজ পুলিশ সদস্যরা করে যাচ্ছেন। সেই জায়গা থেকে মণ্ডপে মণ্ডপে পুলিশের পক্ষ থেকে উপহার নিয়ে যাওয়া। ’
news24bd.tv/ইস্রাফিল