নতুন খবর দিলেন শাকিব খান
নতুন খবর দিলেন শাকিব খান

সংগৃহীত ছবি

নতুন খবর দিলেন শাকিব খান

অনলাইন ডেস্ক

সম্প্রতি ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চর্চা চলছে। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সমালোচিত এই সুপারস্টার। তবে সবকিছুকে তোয়াক্কা না করে নতুন খবর দিলেন শাকিব। আজ মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি ছবি পোস্ট করেন অভিনেতা।

সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা গেছে। যদিও শাকিব ক্যাপশনেই শাকিব লিখেছেন, আসছে নতুন কাজ। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের ব্যানারে নির্মাণ করা হবে।

শাকিব

নির্মাতা রায়হান রাফিও তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে লিখেছেন, বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফীর কোলাবোরেশন আসছে খুব শিগগিরই।

আরও পড়ুন: শারদীয় শুভেচ্ছা জানালেন পূজা চেরি

এদিকে, দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে থাকার পরে দেশে এসেই যেন চমক দেখালেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। আর তারপর থেকে শাকিব খান- বুবলীকে নিয়ে আলোচনা যেন থামছেই না। তবে বিয়ের দিনক্ষণ না জানিয়ে সন্তানের ছবি সামনে নিয়ে আসায় ভড়কে গেছেন তার অনুরাগীরা। গতকাল বিয়ে ও সন্তান জন্মের তারিখ এক ফেসবুক পোস্টে পরিষ্কার করেন বুবলী। কারণ এর আগে অনেকেই গুঞ্জন রটিয়েছিলেন- শাকিব খানের সঙ্গে বিয়েই হয়নি বুবলীর।

বুবলী

এদিন বিকেলে বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি শেয়ার করে লেখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০ জুলাই ২০১৮ এবং ২১ মার্চ ২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন। ছবিগুলো নিউ ইয়র্কের টাইম স্কয়ারে তোলা। আমাদের জন্য সবাই দোয়া করবেন’।  

news24bd.tv/রিমু