কাউকে কেয়ার করতাম না : শবনম ফারিয়া
কাউকে কেয়ার করতাম না : শবনম ফারিয়া

সংগৃহীত ছবি

কাউকে কেয়ার করতাম না : শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার একটা সময় কে কী ভাবল, কে কী বলল তা নিয়ে তেমন মাথাব্যথা ছিল না । নিজের মতো করেই বাঁচতেন, ভাবতেন এবং সেভাবেই চলতেন। পাত্তা দিতেন না কাউকেই।

ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী নিজেই এ কথা জানিয়েছেন।

তিনি লেখেন, একটা সময় ছিল, আমি কাউকে কেয়ার করতাম না, কে কী বলল আমাকে নিয়ে, কে কী ভাবল তাতে কিছুই আসত যেত না আমার।

তবে ইদানিং ফারিয়া তার নিজের ভেতর কিছু পরিবর্তন খুঁজে পান। ‘দেবী’ অভিনেত্রী জানান, এইটা কিন্তু খুব বেশিদিন আগেরও কথা না। যা মাথায় আসত লিখে ফেলতাম।

বলে ফেলতাম! আসলে তখন ভেতরে আমি অনেক হালকা ফিল করতাম। বুকের ভেতর পাথর নিয়ে ঘুরে বেড়ানোর অনুভূতি ছিল না। সম্ভবত বুকের ভেতর কিছু পাথর থাকা ভালো।

শবনম ফারিয়া এখন মনে করেন, চাইলেও আর চিৎকার করতে না পারাও মনে হয় ভালো। বুক ফেটে চিৎকার করতে চাইলেও মুখ দিয়ে কোনো আওয়াজ বের না হওয়াও সম্ভবত ভালো।  

তার ভাষায়, অনেক কিছুর বিচার চাইতে চেয়েও আকাশের দিকে তাকিয়ে ওপরওয়ালার কাছে , প্রকৃতির বিচার -এর আকুতি করাও হয়তো ভালো।

উল্লেখ্য, সবশেষ গত মাসে প্রচারিত হয় শবনম ফারিয়া অভিনীত নাটক ‘হোটেল নিরিবিল’। এতে তিনি জুটি বাঁধেন মুশফিক আর ফারহানের সঙ্গে। বর্তমানে ভারতের কাশ্মিরে রয়েছেন ফারিয়া। সেখানে পরিবারের সদস্যদের নিয়ে দারুণ সময় পার করছেন তিনি।

শবনম ফারিয়া ১৯৯০ সালের ৬ জানুয়ারি বাংলাদেশের ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপর নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

news24bd.tv/আলী