উচালিয়াপাড়া দুর্গাপূজা উদযাপন পরিষদের 'এক্সেলেন্স অ্যাওয়ার্ডস' জয়

উচালিয়াপাড়া দুর্গাপূজা উদযাপন পরিষদের 'এক্সেলেন্স অ্যাওয়ার্ডস' জয়

নিজস্ব প্রতিবেদক

ভারতের দিল্লী ভিত্তিক সংগঠন নারায়ণী নমস্তুতে দুর্গাপূজা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস-২০২২ সেরা প্রতিমা ও সেরা আলোকসজ্জার পুরষ্কার অর্জন করলো ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদযাপন পরিষদ।

সোমবার (৩ অক্টোবর) নারায়ণী নমস্তুতের বাংলাদেশের টিমের পরিদর্শনের মাধ্যমে এই পুরস্কার প্রদান করা হয়। পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ডা. আশীষ কুমার চক্রবর্তীর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন নারায়ণী নমস্তুতে বাংলাদেশের অন্যতম উপদেষ্টা ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্তী৷

পুরষ্কার প্রাপ্তিতে ডা. আশীষ বলেন, এটি আমাদের জন্য অনেক গর্বের। এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত।

এমন বড় প্রাপ্তি সামনে আরও বড় আয়োজনের উদ্যোগ এবং সামনে এগিয়ে যাওয়ার পথে পাথেয় হয়ে থাকবে। পুরষ্কার প্রদানে উপস্থিত ছিলেন মেজর নাসিম, পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সুদীপ দত্ত তনু, সভাপতি, পার্থ চক্রবর্তী, সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তীসহ পূজারী ও ভক্তবৃন্দ।

স্বর্গীয় আশুতোষ চক্রবর্তীর বাড়িতে এবার ১৩তম দুর্গোৎসবের আয়োজনে করছে উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদযাপন পরিষদ। বরাবরই এ পূজা মণ্ডপটি সরাইল তথা ব্রাহ্মণবাড়িয়ার মধ্যে সেরা আলোকসজ্জা, লাইটিং এবং প্রতিমায় শ্রেষ্ঠত্ব অর্জন করে আসছে এবং সকলেরই এ দুর্গোৎসব ঘিরে প্রচুর আগ্রহ তৈরি হয়ে থাকে।

উল্লেখ্য, দিল্লি এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে দুর্গাপূজায় শ্রেষ্ঠত্বের শিরোপা জানাতে, ২০১৮ সাল থেকে ‘ড্রিম নারচারিস্টস এভিনিউ’এর ব্যানারে, নারায়ণী নমস্তুতে তাদের ঐকান্তিক প্রয়াস শুরু করে। ২০২১ এ নারায়ণী নমস্তুতে পদচিহ্ন রাখে বাংলাদেশসহ অস্ট্রেলিয়া, কানাডা এবং যুক্তরাজ্যেও।

news24bd.tv/FA