রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি 
রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি 

সংগৃহীত ছবি

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি 

অনলাইন ডেস্ক

রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানি আবার প্রাণনাশের হুমকি পেয়েছেন। খুনের হুমকি দেওয়া হয়েছে তার পরিবারের সদস্যদেরকেও। হুমকি দেওয়া হয়েছে রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল উড়িয়ে দেওয়ার। এমন অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জোরদার করা হয়েছে আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়া এবং হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা। গত ২ মাসে এটি দ্বিতীয় হুমকি।

সংবাদ স‌ংস্থা পিটিআই জানিয়েছে, বুধবার দুপুর ১টা নাগাদ এক অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তি মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের ল্যান্ডলাইন নম্বরে ফোন করেন। ফোনে হাসপাতাল উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

সঙ্গে শিল্পপতি মুকেশ আম্বানির পরিবারের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

ডিবি মার্গ থানায় এই বিষয়ে একটি অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের শনাক্ত করার এবং ফোন নম্বরের রেজিস্টার্ড ব্যবহারকারীকে খুঁজে বের করার চেষ্টা করছে। কল লোকেশন ট্র্যাক করার চেষ্টা চলছে।

এ বছরের আগস্টেও দক্ষিণ মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের হেল্পলাইনে এমন কল করা হয়েছিল। সেবারও রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে হত্যার হুমকি দেওয়া হয়। তদন্তের পর নম্বর ট্র্যাক করে বোরিভালি থেকে ৫৬ বছর বয়সী বিষ্ণু বিধু ভৌমিক নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ।

সূত্র : হিন্দুস্তান টাইমস, পিটিআই

news24bd.tv/সাব্বির