৪০ দলের বিপক্ষে গোলের কীর্তি গড়লেন মেসি
৪০ দলের বিপক্ষে গোলের কীর্তি গড়লেন মেসি

সংগৃহীত ছবি

উয়েফা চ্যাম্পিয়নস লিগ

৪০ দলের বিপক্ষে গোলের কীর্তি গড়লেন মেসি

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বেনফিকার বিপক্ষে মাঠে নেমেই আরেকটি রেকর্ড নিজের করে নিলেন এই ফুটবল মহাতারকা লিওনেল মেসি। আগের দিন মাকাবি হাইফার বিপক্ষে বল জালে জড়িয়ে চ্যাম্পিয়নস লিগের আসরে ক্রিশ্চিয়ানো রোনালদোকে টপকে রেকর্ড ৩৯ দলের বিপক্ষে গোল করার কীর্তি গড়েছিলেন মেসি।

এবার বেনফিকার মাঠ এস্তাদিও দা লুজে দলটির বিপক্ষে খেলতে নেমে গোল করে নিজের রেকর্ড নিজেই নতুন করে লিখলেন মেসি। পর্তুগালের এই ক্লাবটির বিপক্ষে বল জালে জড়িয়ে চ্যাম্পিয়নস লিগের আসরে রেকর্ড ৪০ দলের বিপক্ষে গোলের কীর্তি গড়লেন এই আর্জেন্টাইন।

তবে মেসির রেকর্ডের রাতে পয়েন্ট খুইয়েছে তার দল পিএসজি।

বেনফিকার মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারেনি নেইমার-মেসি-এমবাপ্পেরা। প্রতিপক্ষের ঘরের মাঠে আক্রমণ বা বল দখল এবং আধিপত্য বজায় রাখলেও শেষ পর্যন্ত ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় পিএসজিয়ানদের। তবে সেই দোষ দলটির ফুটবলার দানিলো পেরেইরার।

আত্মঘাতী গোলে দলকে ডুবিয়েছেন তিনি।

ম্যাচে ১১ আক্রমণ করা পিএসজি এদিন খেলার ২২তম মিনিটে মেসির গোলে এগিয়ে যায়। এই আর্জেন্টাইনের গোলে অ্যাসিস্ট করেন নেইমার। তবে তার আগে এমবাপ্পের থেকে দারুণ এক পাস পান এই ব্রাজিলিয়ান। তিন তারকার সম্মিলিত চেষ্টায় শুরুতেই এগিয়ে যায় পিএসজি। তবে খেলার ৪১তম মিনিটে পেরেইরার আত্মঘাতী গোলে প্রথমার্ধে ১-১ সমতায় শেষ করে দুই দলই।

দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না আসায় শেষ পর্যন্ত ড্রয়ে সন্তুষ্ট থাকতে হয় মেসি-নেইমারদের। পয়েন্ট হারালেও শীর্ষেই থাকছে পিএসজি। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নইয়ে গ্রুপ ‘এইচ’ এর সেরা দল পিএসজি।  

news24bd.tv/কামরুল