বিচ্ছেদ গুজবে মুখ খুললেন রনবীর
বিচ্ছেদ গুজবে মুখ খুললেন রনবীর

সংগৃহীত ছবি

বিচ্ছেদ গুজবে মুখ খুললেন রনবীর

অনলাইন ডেস্ক

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হতে চলেছে বলিউড সেনসেশন রনবীর সিং ও দীপিকা পাডুকোনের। এটা নিয়ে চর্চা এমন পর্যায়ে পৌঁছেছে যে স্বয়ং রনবীরই মুখ খুলতে বাধ্য হয়েছেন।

দীপিকা আর তিনি যে একইসাথে রয়েছেন- এমনই এক কড়া বার্তা দিয়েছেন এ অভিনেতা। সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে স্পষ্ট ভাষায় এমনটাই জানালেন রনবীর।

এসময় তিনি বলেন, 'আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি, আবার আমরা একসঙ্গে পর্দায় কাজ করবো।

তবে তাদের বিয়ে ভাঙতে বসেছে- এই খবর কে বা কারা ছড়ালো সে বিষয়ে এখনও স্পষ্ট হওয়া যায়নি। অবশ্য এর পেছনে বেশ কিছু কারণও রয়েছে। এই জুটি একসাথে কাজ করছেন না বহুকাল। এদিকে একসাথে দেখাও যায় না তাদের। সামাজিক মাধ্যমেও জুটি ছবিতে নেই তারা। ফলে সব জল্পনার সমীকরণ যেন এক দিকেই ইঙ্গিত করে। তবে কী সত্যিই বিচ্ছেদের দিকে আগাচ্ছে তাদের সম্পর্ক?

অন্যদিকে ভক্তদের সন্দেহে জল ঢেলেছে রনবীরের ইন্সটা পোস্ট। তিন দিন আগের ওই পোস্টের নিচে দীপিকা মন্তব্য করেন, ‘বাহ, বেশ লোভনীয় কিন্তু...!’ এই কমেন্টের মাধ্যমেও বেশ দোটানায় পড়ে যান ভক্তরা। কী ঘটছে আসলে এই তারকা দম্পতির মাঝে? অনুরাগীদের নিষ্প্রভ আগ্রহে যেন বারবার অম্ল ঢেলেই চলেছেন তারা। তবে বিষয়টি পরিষ্কার করেছেন স্বয়ং রনবীর নিজেই। প্রিয়তমার ছবিতে তার কমেন্ট যেন সেটাই প্রমাণ করছে। এক অলঙ্কারের বিজ্ঞাপনে মডেল হয়েছেন দীপিকা। সেখানে গিয়ে রনবীরের চিরচেনা পোজ। যেন বোঝাতে চাইলেন- জল্পনা ভক্তদের মনেই থাকুক, মনের রানি ঠিকই দীপিকা রয়েছেন।

news24bd.tv/FA