সমুদ্রে নামতে বাধা নেই আর
সমুদ্রে নামতে বাধা নেই আর

সংগৃহীত ছবি

সমুদ্রে নামতে বাধা নেই আর

অনলাইন ডেস্ক

ঝড়ের শঙ্কায় দুদিন ধরে সমুদ্রবন্দরগুলোতে দেয়া হয় সতর্কতা সংকেত। তবে শঙ্কা কেটে যাওয়ায় সতর্কতা নামানো হয়েছে। ফলে বৃহস্পতিবার সকাল থেকে মাছ ধরার নৌকা ও ট্রলার গভীর সাগরে যেতে পারবে।

আবহাওয়া অফিস থেকে বুধবার রাতে জানানো হয়, চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দর, উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা নেই।

ফলে সতর্কতা সংকেত নামিয়ে ফেলতে বলা হলো। তবে উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারসমূহকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

সেইসাথে আবহাওয়া অফিস থেকে আরও জানানো হয়, রংপুর, দিনাজপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, চট্টগ্রাম এবং কক্সবাজার অঞ্চল সমূহের উপর দিয়ে ঘণ্টায় ৪৫-৬০ কি.মি. বেগে অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি, বজ্রবৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলা হয়েছে।

ফলে বৃহস্পতিবার রাত পর্যন্ত রংপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট ও রাজশাহীর কিছু এলাকায় অস্থায়ীভাবে দমকা হাওয়া ও বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে বিভিন্ন এলাকায় বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক