যশোরে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন
যশোরে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

যশোরে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

যশোর প্রতিনিধি :

যশোরের মনিরামপুর উপজেলার জয়নগর গ্রামের ইটভাটার পাশ থেকে হীরা বেগমের লাশ উদ্ধার ঘটনায় তার সাবেক স্বামী ইসলাম গাজীকে আটক করেছে র‌্যাব। নিহত হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আক্তার মোল্লার মেয়ে। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। ইসলাম গাজী মনিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের মেম্বার।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, ইসলাম গাজী হীরা বেগমের তৃতীয় স্বামী। পারিবারিক কলহের জের ধরে কিছুদিন আগে এলাকায় সালিশ হয়। এ ঘটনায় সালিশের মাতুব্বাররা ইসলাম গাজীকে মারপিট করে এবং তাদের ডিভোর্স হয়। এতে ক্ষিপ্ত হয় ইসলাম গাজী।

পরবর্তীতে হীরা বেগম আবারও ইসলাম গাজীকে বিয়ে করার জন্য মনিরামপুরে পারখাজুরা গ্রামে ইসলামের বাড়িতে আসে।  

৫ অক্টোবর সন্ধ্যার দিকে ইসলাম গাজী হীরা বেগমকে মোটরসাইকেল করে তার বাবার বাড়ি নড়াইলের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ফের ঝগড়া শুরু হলে হীরা বেগম মোটরসাইকেল থেকে নেমে যায়। এ সময় ইসলাম গাজী তার কাছে থাকা ছুরি দিয়ে হীরা বেগমকে কুপিয়ে হত্যা করে।

র‌্যাব অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান আরও জানান, হীরা বেগমের লাশ উদ্ধারের পর তদন্ত শুরু হয়। তার মোবাইল নাম্বারের কল লিস্টের সূত্র ধরে ইসলাম গাজীকে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব। আজ ইসলাম গাজীকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মনিরামপুর থানায় সোপর্দ করা হয়।  

news24bd.tv/কামরুল