তাবলীগ জামায়াতের তালিম নিয়ে মারামারি, আহত ৪

প্রতীকী ছবি

তাবলীগ জামায়াতের তালিম নিয়ে মারামারি, আহত ৪

নাটোর প্রতিনিধি

নাটোর সদরের সিংহারদহ পশ্চিমপাড়া জামে মসজিদে তাবলীগ জামায়াতের তালিম করা নিয়ে শুক্রবার সকালে দুপক্ষের মারামারিতে চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে মসজিদের ইমামের জামাতা ডা: হুজাইফাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যদের নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ থেকে নাটোর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

মসজিদ কমিটি ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ফজরের পর মসজিদে তাবলীগ জামায়াতের তালিম করা হবে বলে ঘোষণা দেয়া হয়। এসময় মসজিদ কমিটির সাবেক সভাপতি জয়নাল আবেদীনের ভাই শাহ জামাল ফাজায়েলে আমাল থেকে হাদিস পড়া শুরু করলে মসজিদের ইমাম ও বর্তমান সভাপতি আব্দুল জব্বার ও তার জামাতা ডা: হুজাইফা মোনাজাত শেষ করে মসজিদ থেকে বের হয়ে যান। তালিম শেষে জয়নাল আবেদীন ও তার ভাই শাহ জামাল, কমিটির সাধারণ সম্পাদক হুসেন আলী, কদম ও লোকমান হোসেন বের হয়ে এসে তর্কবির্তকের এক পর্যায়ে মারামারি শুরু হয়।  

এতে মসজিদের ইমাম আব্দুল জব্বার ও তার জামাতা ডা: হুজাইফা, সাবেক সভাপতি  জয়নাল আবেদীন ও সেলিম রেজা আহত হন।

এ ঘটনায় উভয় পক্ষ মসজিদের আয় ব্যয়ের হিসাব না দেয়ায় আগে থেকে চলা বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে দাবী করেছেন।  

তবে মসজিদের ইমাম ও বর্তমান সভাপতি আব্দুল জব্বার তাবলীগের বিবাদমান সাদ পন্থি এবং অপর পক্ষ জুবায়ের পন্থি বলে জানা গেছে। নাটোর থানার অফিসার ইনচার্জ মো: নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

news24bd.tv/আলী