শেরপুরে পিকআপ চাপায় ফেরিওয়ালা নিহত

প্রতীকী ছবি

শেরপুরে পিকআপ চাপায় ফেরিওয়ালা নিহত

জুবাইদুল ইসলাম, শেরপুর :

শেরপুরে একটি পিকআপ ভ্যানের চাপায় মো. হাসান নামে (৩৫) এক ফেরিওয়ালা নিহত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া এলাকায় শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের জিনোম মেডিকেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত হাসান চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় শ্যামগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। তিনি শেরপুর শহরের নতুন বাস টার্মিনালের মাজার রোডে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার প্রায় ৪শ ফেরিওয়ালা শেরপুর শহরের বসবাস করেন। তারা বিভিন্ন জায়গায় ফেরি করে প্লাস্টিকের মালামাল বিক্রি করেন।  

বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে হাসানসহ কয়েকজন ফেরিওয়ালা প্রতিদিনের মতো মালামাল বিক্রি করতে বের হন। ওইসময় সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

 

এতে গুরুতর আহত হন হাসান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জিনোম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  

news24bd.tv/কামরুল