ট্রাকের চাপায় লালমনিরহাটে নিহত ৩

প্রতীকী ছবি

লাইসেন্সবিহীন চালক ও মালিক গ্রেপ্তার

ট্রাকের চাপায় লালমনিরহাটে নিহত ৩

রেজাউল করিম মানিক • লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ট্রাকের চাপায় তিনজন নিহত হয়েছেন। আহত ৫জন। বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে লালমনিরহাট-পাটগ্রাম-বুড়িমারী জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা রিকশার চালক ও যাত্রী ছিলেন।

এ ঘটনায় পুলিশ ট্রাকের চালক ও মালিককে গ্রেপ্তার করেছে। ওই ট্রাকচালকের লাইসেন্স ছিল না। লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন লালমনিরহাট সাব রেজিস্ট্রার অফিসের সহকারি পাটগ্রামের রসুলগঞ্জের মাস্টারপাড়ার আবদুর রশিদের ছেলে আবদুল মোতালেব (৪৫), একই অফিসের মোহরার পাটগ্রামের কুচলিবাড়ির লিয়াকত আলী প্রধানের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) ও আদিতমারীর সারপুকুরের সরলখাঁ গ্রামের মোক্তার আলীর ছেলে রিকশাচালক আফজাল হোসেন (৫০)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার পাথরবোঝাই একটি ট্রাক পাটগ্রামের বুড়িমারী থেকে টাঙ্গাইল যাচ্ছিল। লালমনিরহাটে বিপরীত দিক থেকে আসা একটি রিকশাকে এটি চাপা দেয়। এতে আরোহী দুজন ও রিকশাচালক ঘটনাস্থলেই নিহত হন। এরপর ট্রাকটি নিয়ে চালক সোহান আলী (২৪) দ্রুত পালিয়ে যাওয়ার সময় আরেকটি অটোরিকশাকে চাপা দিলে ৫জন আহত হন। আহত ব্যক্তিদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে লালমনিরহাট সদর থানায় চালক সোহান আলী, চালকের সহকারী জসিম উদ্দিন ও মালিক হাসমত আলীর বিরুদ্ধে মামলা করেছেন নিহত ব্যক্তিদের স্বজনেরা।

পুলিশ বলছে, বৃহস্পতিবার রাতে লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের আজাদ জুট মিলস্ এলাকার সড়ক থেকে ট্রাকসহ এর চালক সোহান আলীকে আটক করে পুলিশ। শুক্রবার সকালে টাঙ্গাইলের কালীহাতি থানা-পুলিশ ট্রাকের মালিক হাসমত আলীকে আটক করে লালমনিরহাট পুলিশে সোপর্দ করে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই থানায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। এর মধ্যে ট্রাকচালক সোহান আলী ও মালিক হাসমত আলী গ্রেপ্তার হয়েছেন। ট্রাক ও চালকের লাইসেন্স বা বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর