‘বিএনপি ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি’

বিএনপি ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি: কাদের

‘বিএনপি ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি’

গাজীপুর প্রতিনিধি

সড়ক পরিবহন সেতুমন্ত্রী ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও ফখরুল বেপরোয়া গাড়ি চালকের মত বেপরোয়া হয়ে পড়েছে। তারা গত ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি। তারা কোটা আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে, ছাত্র-ছাত্রীদের আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে, নিরাপদ সড়কের আন্দোলনের উপর ভর করেও সফলতার মুখ দেখেনি। তাই আন্দোলনে হতাশ বিএনপি নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে।

মন্ত্রী আজ বিকালে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের গাড়ির কাগজপত্র পরীক্ষার অভিযান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন বিআরটিএতে লাইসেন্স গ্রহণ ও লাইসেন্স নবায়নসহ বিভিন্ন সেবা গ্রহনের জন্য মানুষের ভিড় বেড়েছে। বিআরটিএ'র সেবা গ্রহণের সুবিধার্থে টাকা জমা দেয়ার দুর্ভোগ লাঘবের জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ ইসহাকসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর