মাইজভাণ্ডারী ইমামের নেতৃত্বে ঈদে মিলাদুন্নবীর শোভাযাত্রা

মাইজভাণ্ডারী ইমামের নেতৃত্বে ঈদে মিলাদুন্নবীর শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক

বিশ্ব উম্মাহ এবং মুসলমানদের নবী সা: এর আদর্শ মেনে চলতে জসনে জুলুস ও মহাসমাবেশ করেছে আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারী। জশনে জুলুসে অংশগ্রহণকারীরা কলেমা খচিত পতাকা, প্ল্যাকার্ড, ফেস্টুন বহন করে।

রোববার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে শাহবাগ, দোয়েল চত্বর প্রদক্ষিণ করে সোহরাওয়ার্দী উদ্যানে আন্তর্জাতিক শান্তি সমাবেশে মিলিত হন উপস্থিত জনতা। শোভাযাত্রার অগ্রভাগে লেখা ছিল ‘ইয়া নবী ছালামু আলাইকা’, ‘ইয়া রসুল ছালামু আলাইকা।

সমাবেশে উপস্থিত ছিলেন, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৪ দলীয় সমন্বয়ক আমির হোসেন আমু।

এসময় আমির হোসেন আমু বলেন, সারাবিশ্বে শান্তির দূত হিসেবে আজকের এই দিনে আগমন হযরত মুহাম্মদ সা. এর। ফিলিস্তিন ও ইজরাইলে মুসলমানদের উপর যে নির্যাতন হচ্ছে তা বন্ধে সকলের উচিত নবীর আদর্শ মেনে চলা।

এসময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ভার্চুয়ালি যুক্ত হয়ে বলেন, ইসলামের খেদমতে কাজ করছেন প্রধানমন্ত্রী। দেশে একযোগে ৬'শ মসজিদ নির্মাণ করা হচ্ছে। কওমি মাদ্রা সনদের স্বীকৃতি দিয়েছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর পরে দেশে ইসলামের জন্য সব থেকে বেশি কাজ করেছেন শেখ হাসিনা। দেশে ইসলামের কথা বলে অনেকে ফিতনা সৃষ্টি করে, তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

news24bd.tv/FA