যে কারণে মন ভালো নেই জাহানারার 

সংগৃহীত ছবি

যে কারণে মন ভালো নেই জাহানারার 

অনলাইন ডেস্ক

বাংলাদেশের প্রথম নারী পেসার হিসেবে ১০০ উইকেট শিকারের রেকর্ড, জাহানারা আলম ছাড়া এ কীর্তি নেই আর কারও। আজ এশিয়া কাপের রাউন্ড রবিন লিগ পর্বে শ্রীলঙ্কার বিপক্ষে এই কীর্তি গড়েন জাহানারা। তবে ইতিহাস গড়ার দিনও মন ভালো নেই তার।

সোমবার এশিয়া কাপে নিজেদের পঞ্চম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

ইনিংসের দ্বিতীয় ওভারেই জাহানারা পান তার ক্যারিয়ারের শততম উইকেটের দেখা। লঙ্কান ব্যাটার চামারি আতাপাত্তুকে বোল্ড করে গড়েন ইতিহাস। তবে জাহানারার ইতিহাস গড়ার দিন ভয়াবহ ব্যাটিং ব্যর্থতায় ম্যাচটি হেরে যায় বাংলাদেশ। যে কারণে মন ভালো নেই তার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজের শততম উইকেট পাওয়া নিয়ে জাহানারা বলেন, ‘প্রথমত আমি আমার পরিসংখ্যান ঘেঁটে দেখি না। আমি নিজেও জানি না আমার শততম উইকেট হয়েছে। একটু ভালো লাগা থাকলেও, খারাপ লাগাটা বেশি। কারণ হোম গ্রাউন্ডে খেলা, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আমরা। যদি কোনো কারণে সেমিফাইনালে যেতে না পারি তাহলে আমাদের দলের থেকে মনে হয় না অন্য কারও খারাপ লাগাটা কাজ করবে। ’

আজ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বাংলাদেশ হারে ৩ রানে। আগে ব্যাটিংয়ে নামা শ্রীলঙ্কা নারী দল ১৮.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮৩ রান তুলতেই নামে বৃষ্টি। পরে বৃষ্টি আইনে শ্রীলঙ্কাকে হারাতে ৭ ওভারে ৪১ রানের লক্ষ্য দাঁড়ায় বাংলাদেশের মেয়েদের সামনে। তবে সেই রানও সফলভাবে তাড়া করতে পারেনি বাঘিনীরা।

আগামীকাল মঙ্গলবার আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশের মেয়েরা। সেমিফাইনালে খেলতে হলে আরব আমিরাতের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে।

news24bd.tv/সাব্বির