চাঁপাইনবাবগঞ্জে নয়ন হত্যা মামলার সঠিক তদন্ত দাবি

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর নয়ন হত্যা মামলার সঠিক তদন্ত দাবি

চাঁপাইনবাবগঞ্জে নয়ন হত্যা মামলার সঠিক তদন্ত দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর নয়ন হত্যা মামলার সঠিক তদন্ত দাবি করে মূল আসামিরা ছাত্রলীগ করায় তাদের অভিযোগপত্র থেকে বাদ দেয়ার চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন মামলার বাদি। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের এক নম্বর কলোনী এলাকায় আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন হত্যা মামলার বাদি নিহত নয়নের পিতা মোঃ লিয়াকত আলী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, নয়ন হত্যা মামলার কয়েকজন আসামি এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত হলেও তারা ছাত্রলীগে অনুপ্রবেশ করে নেতা বনে গেছে। ফলে তাদের বিরুদ্ধে পুলিশ তিন মাস পার হলেও কার্যকর ভুমিকা গ্রহণ করেনি।

বরং আসামিদের অবস্থান চিহ্নিত করে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আশিষ সরকারকে জানানো হলেও তিনি বিভিন্ন অজুহাতে তাদের গ্রেফতার করেনি।

তিনি আরও বলেন, এই মামলায় কয়েকজনকে পুলিশ গ্রেফতার করলেও ছাত্রলীগ নেতা ফয়সালসহ ৪ জন উচ্চ আদালত থেকে জামিনে ছিল। কিন্তু তাদের জামিনের মেয়াদ শেষ হলেও তারা নিম্ন আদালতে হাজির হয়নি। বর্তমানে তাদের জামিনের মেয়াদ না থাকলেও পুলিশ তাদেরকে ধরছে না।

ফলে আসামিপক্ষ এই মামলা তুলে নিতে স্বাক্ষীদের ভয়ভীতি দেখাচ্ছে।

সংবাদ সম্মেলনে তিনি ছেলে হত্যার সঠিক তদন্ত এবং ন্যায় বিচার দাবি করেন। এসময় নিহত নয়নের মা মনোয়ারা খাতুনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশিষ সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বাদির অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মামরায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে এবং ৪ জন উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।

প্রসঙ্গত, গত ১০ জুলাই ঈদের দিন বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লায় এক নম্বর কলোনী মহল্লার লিয়াকত আলীর ছেলে ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মী পেশায় রং মিস্ত্রী নয়নকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

news24bd.tv/রিমু