গাজীপুরে পুলিশ পরিচয়ে এটিএম বুথে প্রতারণা, গ্রেপ্তার ৪

সংগৃহীত ছবি

গাজীপুরে পুলিশ পরিচয়ে এটিএম বুথে প্রতারণা, গ্রেপ্তার ৪

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে পুলিশ পরিচয়ে এটিএম বুথ থেকে অর্থ হাতিয়ে নেওয়া চক্রের ৪ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ। সোমবার (১০ অক্টোবর) রাতে তাদের নগরীর সালনা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।  
 
এসময় তাদের কাছ থেকে পুলিশের আইডি কার্ড, ১টি ওয়াকিটকি, বিভিন্ন ব্যাংকের ৬টি এটিএম কার্ড, একটি খেলনা পিস্তলসহ প্রতারণার কাজে ব্যবহার করা পুলিশের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে উপপুলিশ কমিশনার মো. আলমগীর হোসেন এসব তথ্য জানান।

 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ফটিয়ামারী গ্রামের রুবেল রানা, ঝিনাইদহের হরিনাকুন্ডুর তুষার ইসলাম, বরিশালের আগৈলঝার সবুজ মোল্লা, পঞ্চগড়ের ভোদার খাইরুল ইসলাম।  

গ্রেপ্তার হওয়া রুবেল রানা পুলিশের উপপুলিশ পরিদর্শক পরিচয় দিয়ে প্রতারণার নেতৃত্ব দিতেন এবং তাদের বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

উপপুলিশ কমিশনার জানান, পোশাক কারখানার শ্রমিকরা বেতন পাওয়ার পর এটিএম বুথে টাকা তুলতে গেলে গ্রেপ্তার ব্যক্তিরা পুলিশ পরিচয়ে তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন। এদের মধ্যে রুবেল পুলিশের কর্মকর্তা পরিচয়ে ৪টি বিয়ে করেন।

এছাড়া তিনি একাধিক মেয়েদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে গোপনে ভিডিও ধারণ করতেন। পরে সেই ভিডিও দিয়ে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিতেন।

news24bd.tv/হারুন