'পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নে বিভোর বিএনপি'

'পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নে বিভোর বিএনপি'

হবিগঞ্জ প্রতিনিধি

বিদেশি পরাশক্তির ওপর ভর করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নে বিভোর বিএনপি। তবে সেই আশা পূরণ হবে না বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'বিএনপি জনগণের কাছে ভোট চাইতে ভয় পায়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার স্বপ্নে বিভোর।

তারেক রহমানের নির্দেশ অনুযায়ী তারা সন্ত্রাসী কর্মকাণ্ডে অবতীর্ণ হয়েছে। প্রকৃতপক্ষে বিএনপির রাজনীতি হচ্ছে বিশৃঙ্খলা সৃষ্টি করা, গুজব রটানো এবং ক্রমাগত মিথ্যাচার করা। '

কেউ সহিংসতা সৃষ্টি করলে আমরা শক্তি প্রয়োগ করতে বাধ্য হবো জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, 'আমাদের ও মুক্তিযুদ্ধের চেতনার শক্র হচ্ছে বিএনপি। মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মাণ ও উন্নয়ন অব্যাহত রাখতে শুধু কর্মী ও দলবান্ধব নয় জনবান্ধব যোগ্য নেতৃত্ব নির্বাচন করতে হবে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে হবে। '

উল্লেখ্য, আট বছর পর অনুষ্ঠিত হলো হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন। এতে সভাপতিত্ব করেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম। সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি ছিলেন বেসরকারি বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, অ্যাডভোকেট আবু জাহির, অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, গাজী মো.শাহনওয়াজ, সাবেক নারী সাংসদ আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া। আরও আমন্ত্রিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক