প্রেমিকার পর প্রেমিকের ‘আত্মহত্যা’

সংগৃহীত ছবি

প্রেমিকার পর প্রেমিকের ‘আত্মহত্যা’

অনলাইন ডেস্ক

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় প্রেমিকার ‘আত্মহত্যার’ ঘটনায় আদিব হাসান (১৪) নামের এক প্রেমিক গ্যাস ট্যাবলেট খেয়ে ‘আত্মহত্যা’ করেছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা সে মারা যায়।

আদিব সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের জোড়গাছা পশ্চিমপাড়া এলাকার আব্দুল বারিকের ছেলে ও জোড়গাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

আবিদের আত্মহত্যার বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল বারীর জানান, স্কুলের এক সহপাঠীর সঙ্গে আদিবের প্রেমের সম্পর্ক ছিল।

১৫ দিন আগে ওই ছাত্রী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। প্রেমিকার আত্মহত্যার শোক সইতে না পেরে সোমবার (১০ অক্টোবর) আবিদ গ্যাস ট্যাবলেট খায়। এতে সে অসুস্থ হয়ে পড়ে। ওই দিন বিকেলে চিকিৎসার জন্য তাকে প্রথমে সারিয়াকান্দি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পরে সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মারা যায় আদিব।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী এ বিষয়ে বলেন, বিষয়টি আমরা জেনেছি। এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

news24bd.tv/হারুন