প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই ভাই

সংগৃহীত ছবি

প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই ভাই

অনলাইন ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ অক্টোবর) রাতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের নলুয়া গ্রাম থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার এবং ওই দুই ভাইকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকরা হলেন ভূঞাপুর পৌরসভার বাসিন্দা মিরাজ এবং তার বড় ভাই সুমন (২২)। এর আগে গত শনিবার (৮ অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে চারজনের নামে ভুঞাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

জানা গেছে, ভুক্তভোগী ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে সহপাঠী মিরাজ। পরে বড় ভাই সুমন, ভাবি লাবন্য ও চাচা মনিরুজ্জামানের সহায়তায় তাকে শুক্রবার (৭ অক্টোবর) অপহরণ করা হয়।

ওই ছাত্রী জানায়, শুক্রবার মিরাজ ও তার ভাইয়ের সহায়তায় আমাকে প্রথমে গাজীপুরের টঙ্গী এবং পরে সাভার তাদের আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়। টঙ্গীতেই মিরাজের সঙ্গে আমার বিয়ে দেয়া হয়।

এরপর থেকে আমরা সাভার ও গাজীপুরে ছিলাম। পরে নলুয়াতে এলে পুলিশ আমাদের ধরে থানায় নিয়ে আসে।

স্কুলছাত্রীর মা জানান, নাবালিকা মেয়েটিকে ফুঁসলিয়ে অপহরণ করা হয়েছে। আসামিদের কঠোর শাস্তি দাবি করছি।

ভূঞাপুর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদ আহমেদ জানান, তাদের ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালায়। কিন্তু তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অবস্থান করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণকারী দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।  

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পাঠানো হয়। পরে সে আদালতে জবানবন্দী দিয়েছে। এছাড়া গ্রেপ্তার দুই ভাইকে আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

news24bd.tv/হারুন