শেরপুরে সাবেক নারী ইউপি সদস্যের মৃত্যুর ঘটনায় মামলা

সংগৃহীত ছবি

শেরপুরে সাবেক নারী ইউপি সদস্যের মৃত্যুর ঘটনায় মামলা

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সাবেক এক নারী ইউপি সদস্য ফিরোজা বেগমের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার বাঘবেড় ইউনিয়নের খলিল মিয়া ও রাইজ উদ্দীনকে আসামি করে নালিতাবাড়ী থানায় মামলা করেন নিহতের ছেলে ফিরোজ মিয়া।

এর আগে সোমবার (১০ অক্টোবর) রাতে উপজেলার জাঙ্গালিয়াকান্দা সড়কের পাশ থেকে ফিরোজা বেগমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন এলাকাবাসী। নিহত সাবেক ওই ইউপি সদস্য উপজেলার শিমুলতলা গ্রামের মৃত নূর বক্সের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে ফিরোজা বেগমের বাড়ির সামনে স্থানীয় বাসিন্দা খলিল নামে এক ব্যক্তি গাঁজা বিক্রি করছিলেন। তখন প্রতিবাদ করায় ফিরোজা বেগমের সঙ্গে খলিলের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে ফিরোজাকে হুমকি দিয়ে চলে যান খলিল।

এদিকে গত রবিবার থেকে খলিলের সহযোগী রাইজ উদ্দিন তাদের এলাকায় একটি বিরোধ মিমাংসার জন্য ফিরোজাকে যাওয়ার জন্য বারবার অনুরোধ করেন।

একপর্যায়ে গত সোমবার বিকেলে ফিরোজাকে ডেকে নিয়ে যায় তিনি। গত সোমবার রাত ৮টার দিকে ফিরোজাকে অজ্ঞান অবস্থায় জাঙ্গালিয়াকান্দা সড়কের পাশে পাওয়া যায়।  তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাফিজ সুমন বলেন, হাসপাতালের আনার আগেই ওই নারীর মৃত্যু হয়। নাকে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া যায়।

ফিরোজ মিয়া বলেন, মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/হারুন