শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় ছাত্রের ‘আত্মহত্যা’

সংগৃহীত ছবি

শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় ছাত্রের ‘আত্মহত্যা’

অনলাইন ডেস্ক

শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে ১৭ বছর বয়সী এক ছাত্র। কিশোর প্রেমিকের আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ভারতের চেন্নাইয়ের ওই শিক্ষিকাকে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে ২০ কিলোমিটার দূরের আম্বাতুর গ্রামে সরকারি সহায়তায় পরিচালিত স্কুলে পড়াতেন ওই শিক্ষিকা।

৩ বছর আগে ওই কিশোর যখন দশম শ্রেণির ছাত্র ছিল তখন থেকে তাকে পড়াতেন ওই শিক্ষিকা। সেই সুবাদে প্রায়ই তার সহপাঠীদের নিয়ে শিক্ষিকার বাড়িতে যেত কিশোর প্রেমিক। সম্প্রতি বাগদান হওয়ায় কিশোর প্রেমিকের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ওই শিক্ষিকা। এখানেই বাধে বিপত্তি।
অভিমানে আত্মহত্যা করে ওই কিশোর।  

স্থানীয় আম্বাতুরের পুলিশ পরিদর্শক জ্যোতিকালক্ষী বলেন, ওই শিক্ষিকার বাগদান হয়ে যাওয়ায় ছাত্রের সঙ্গে সম্পর্কের ইতি টানেন। তবে কিশোরটি সম্পর্ক চালিয়ে যেতে চায়। কিন্তু শিক্ষিকা রাজি না হওয়ায় অভিমানে ওই ছাত্র আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশের দাবি, তারা ওই কিশোরের ফোনে শিক্ষিকার বেশ কিছু ছবি খুঁজে পেয়েছিল। সেই সূত্র ধরেই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই কিশোর মাত্র এক মাস আগে দ্বাদশ শ্রেণির পরীক্ষা সম্পন্ন করেছে। তবে ওই কিশোরের মায়ের দাবি, তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে।  

news24bd.tv/হারুন