এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বাঁধন
এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বাঁধন

সংগৃহীত ছবি

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বাঁধন

অনলাইন ডেস্ক

অভিনয় তো বটেই, একই সঙ্গে প্রতিবারই নিজের ভিন্ন লুক দিয়ে বাজিমাত করেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। একের পর এক সিরিজে কাজ করে যাচ্ছেন। সঙ্গে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত হচ্ছেন সর্বত্র। রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে নির্মিত সিনেমায় বাঁধনের অভিনয় কেবল দেশেই নয়, আন্তর্জাতিক পর্যায়েও প্রশংসিত হয়েছে।

এ ছাড়াও চরকিতে ‘গুটি’ সিরিজে তার প্রকাশিত লুক, মুখভঙ্গি দেখে নতুন কিছু চমকেরই আভাস মিলেছে। যেখানে একজন মাদক কারবারির ভূমিকায় হাজির হচ্ছেন বাঁধন। এরই মধ্যে নেটফ্লিক্সের ‘খুফিয়া’ সিরিজেও কাজ করেছেন বাঁধন।  

কিন্তু এই অভিনেত্রীর এখন বলার মতো অনেক গল্প কিংবা তাকে নিয়েই এখন অনেক গল্প।

তার সাফল্যের পেছনে রয়েছে হাসি, কান্না, আনন্দ-বেদনার সংমিশ্রণ। সব বাঁধা পেছনে ফেলে নিজের অভিনয় নৈপুণ্যে দর্শকমহলে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি।

একদিকে সিনেমা, অন্যদিকে ব্যক্তিজীবন- দুই জায়গায়ই আলোচনায় থাকেন তারকারা। বাঁধনও সেই তালিকার বাইরে নয়। তার ব্যক্তিজীবন নিয়েও নেটিজেনদের আগ্রহের মাত্রা একটু বেশিই বটে!

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন বাঁধন। তিনি বলেন, আমার আর মেয়ের মাঝখানে নতুন কাউকে নিয়ে চিন্তার এখনো সুযোগ হয়নি। ভবিষ্যতে কী হবে বলতে পারছি না। জীবন চলার পথে ইমোশনাল সাপোর্টের জন্য সঙ্গীর প্রয়োজন হতেই পারে।

 আরও পড়ুন : বিচ্ছেদের খবরটা ‍গুজব : বুবলী

তিনি আরো বলেন, আগে গৎবাঁধা মানুষ ছিলাম। তবে এখন চিন্তার পরিবর্তন হয়েছে। আমার সঙ্গে মেয়েকে নিয়েও ভাবি।

প্রসঙ্গত, আজমেরী বাঁধন ২০১০ সালে তার চেয়ে ২০ বছরের বড় মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেন। প্রায় চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। বাঁধন-সনেট দম্পতির একটি কন্যাসন্তান রয়েছে। সংসার ভাঙার পর এখন একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে আছেন আজমেরী বাঁধন। এরই মধ্যে নিজেকে অনেক বদলেও নিয়েছেন। ওজন কমিয়ে এখন অনেক ফিট।  
 news24bd.tv/আলী