পুুলিশের গাড়ি আটকে ছিনতাইয়ের ঘটনায় মামলা
পুুলিশের গাড়ি আটকে ছিনতাইয়ের ঘটনায় মামলা

পুুলিশের গাড়ি আটকে ছিনতাইয়ের ঘটনায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় পুলিশের মাইক্রোবাসে হামলা চালিয়ে ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনার দুইদিন পর মামলা করা হয়েছে। শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন বগুড়া জেলার সোনাতলা থানার উপ-পরিদর্শক আব্দুল খালেক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনায় সোনাতলা থানার উপ-পরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের শনাক্তকরণ এবং গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

জানা যায়, গত মঙ্গলবার সোনাতলা থানা পুলিশের একটি দল মাইক্রোবাসে করে কিডন্যাপ হওয়া এক স্কুলছাত্রীকে উদ্ধার করতে ঢাকায় যায়। বুধবার রাতে উদ্ধার অভিযান শেষ করে স্কুলছাত্রীকে নিয়ে আসছিল। পথিমধ্যে রাত আড়াইটার দিকে তারা সিরাজগঞ্জের কড্ডারমোড় এলাকায় এসে পৌঁছালে একদল ছিনতাইকারী মাইক্রোবাসের গতি রোধ করতে ঢিল ছুড়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে ফেলে। ওই সময় চালক গাড়িটি থামিয়ে দেয়।

এরপর বেশ কয়েকজন ছিনতাইকারী তাদের থেকে জোড়-জবরদস্তি করে সঙ্গে থাকা ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

news24bd.tv/কামরুল