দুই তরুণীকে ধর্ষণ মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার
দুই তরুণীকে ধর্ষণ মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

দুই তরুণীকে ধর্ষণ মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সিলেট নগরীর পাঠানটুলা এলাকার একটি আবাসিক হোটেলে দুই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আলোচিত ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। শুক্রবার তাকে কোতোয়ালি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি সুনামগঞ্জের হরিনাপাটি গ্রামের ফরহাদ রাজা চৌধুরীর ছেলে ও বর্তমান নগরীর জালালাবাদ আবাসিক এলাকার ৪৭/১০ নম্বর বাসার বাসিন্দা।  

এর আগে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গত ২ সেপ্টেম্বর মোহাইমিন রহমান নামের এক আসামিকে সুনামগঞ্জ থেকে পুলিশ গ্রেপ্তার করে।

ধর্ষণে সহায়তার অভিযোগে ১৩ সেপ্টেম্বর তানজিনা আক্তার তানিয়া নামের এক নারীকে র‌্যাব গ্রেপ্তার করে।  

গ্রেপ্তার হওয়া ধর্ষণ মামলার আসামি নাবিল রাজা মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, ছিনতাই, অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ৪১টি মামলা রয়েছে। সর্বশেষ তাকে গত বছরের ১৯ এপ্রিল নগরীর সুবিদবাজার বনকলাপাড়া এলাকা থেকে পুলিশ ইয়াবাসহ গ্রেপ্তার করে।

 

র‌্যাব-৯ এর সিনিয়র এসএসপি ও মিডিয়া অফিসার আফসান আল আলম জানিয়েছেন, নাবিল রাজা সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় দায়ের করা সংঘবদ্ধ ধর্ষণ ও চুরির সহায়তা মামলার এজাহার নামীয় আসামি। ২৩ আগস্ট বান্ধবীর ভাইকে রক্ত দেওয়ার নাম করে দুই তরুণীকে পাঠানটুলাস্থ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পার্শ্ববর্তী গ্রীন হিল আবাসিক হোটেলে আটকিয়ে গণধর্ষণ করা হয়। ওই দুই তরুণী অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসা শেষে ২৮ আগস্ট জালালাবাদ থানায় বাদী হয়ে পৃথক মামলা করেন। এক নারীসহ মামলায় ৬ জনকে আসামি করা হয়। আসামিদের অনেকেই ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

 news24bd.tv/আলী