ট্রাফিক বক্সে হামলা : অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা
ট্রাফিক বক্সে হামলা : অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

সংগৃহীত ছবি

ট্রাফিক বক্সে হামলা : অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুর এলাকায় ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানে ক্ষুব্ধ হয়ে চালকরা পাঁচটি ট্রাফিক পুলিশের বক্সে হামলা করে। এ সময় মিজানুর রহমান নামে একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় পল্লবী থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। শুক্রবার (১৪ অক্টোবর) রাতে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) আহাদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ বক্সে ও পুলিশের ওপর হামলার অভিযোগে পল্লবী থানায় একটি মামলা হয়েছে। মামলায় পুলিশের কাজে বাধা ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগ আনা হয়। মামলায় প্রায় অজ্ঞাত নাম-পরিচয়ের দেড়শ জনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছি এবং অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পল্লবীতে মূল সড়কে অবৈধভাবে চালানোর অভিযোগে ব্যাটারিচালিত দুটি রিকশা জব্দ করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে ব্যাটারিচালিত রিকশার চালকরা কয়েকটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা করে। এতে এক কনস্টেবল আহত হয়েছেন।

এ বিষয়ে মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী কমিশনার ইলিয়াস হোসেন বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী মূল সড়কে ব্যাটারিচালিত রিকশা চলতে পারবে না। সেই অনুযায়ী আমরা অভিযান পরিচালনা করেছি। কিন্তু এতে ক্ষুব্ধ হয়ে রিকশাচালকরা একাধিক ট্রাফিক বক্সে হামলা করেছেন।

news24bd.tv/আলী