সুনামগঞ্জে বাস খাদে, চাচা-ভাতিজি নিহত
সুনামগঞ্জে বাস খাদে, চাচা-ভাতিজি নিহত

সুনামগঞ্জে বাস খাদে, চাচা-ভাতিজি নিহত

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের শান্তিগঞ্জের পূর্ব পাগলায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে টিটু মিয়া ও রূপা নামে চাচা-ভাতিজি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১৪ অক্টোবর) বেলা ১১টার দিকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে টিটু মিয়া (৩৫) ও একই গ্রামের শমশের আলীর মেয়ে রূপা (১০)।

তারা সম্পর্কে চাচা-ভাতিজি।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে স্থানীয় মেম্বার মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে থাকা সড়কের খানা-খন্দ এড়িয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়ার মৃত্যু হয়। এর ঘণ্টাখানেক পর খোঁজাখুঁজি করে পানি থেকে তার ভাতিজি রূপার মরদেহ উদ্ধার করা হয়।

শান্তিগঞ্জ থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। মরদেহ দুটি উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সেলিম বলেন, মরদেহ দুটি সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আইনি প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়