শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ

অনলাইন ডেস্ক

শেরপুরে জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমানের বিরুদ্ধে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শনসহ সন্ত্রাস, অবৈধ কালো টাকা ও সাম্প্রদায়িক উস্কানি ছড়ানোর অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল (আনারস প্রতিক)। আজ শনিবার দুপুরে শহরের চক বাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চন্দন কুমার পাল বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় হুমায়ুন কবীর রুমান দলীয় পদ হারানোর পর থেকেই তার মোটরসাইকেল প্রতিকের পক্ষে ভোটারদের নানাভাবে প্রভাবিত করতে ভয়-ভীতি প্রদর্শনসহ কালো টাকার প্রলোভনে প্রলুব্ধ করে আসছেন। শুধু তাই নয়, তার নির্বাচনী প্রচারণায় ও সভা-সমাবেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে উস্কানিমূলক কথাবার্তা বলছেন।

এছাড়া হুমায়ুন কবীর রুমান ও তার লোকজন ভোটারদের ডেকে নিয়ে ভোট প্রদানের জন্য কোটি কোটি কালো টাকা বিতরণ করেছেন। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে একাধিক দফায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদস্য সচিব ফখরুল মজিদ খোকন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) সাহেলা আক্তার বলেন, 'আনারস প্রতিকের প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পালের অভিযোগ পেয়েছি।

অভিযোগের বিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে সতর্ক করা হয়েছে'।