লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণধোলাই

সংগৃহীত ছবি

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণধোলাই

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর পৌর শহরে অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) রাত ১০টার দিকে পৌর শহরের চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে। হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অভিযুক্ত যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

আহত আরাফাত হোসেন শুভ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে।

তিনি শহরের পৌর মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী। আটক সোহেল লক্ষ্মীপুর পৌর শহরেরসমসেরাবাদ গ্রামের সিরাজের ছেলে। পেশায় সে অটোরিকশা চালক ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার অভিযুক্ত সোহেলের অটোরিকশা করে বাজার থেকে শহরের আলীয়া মাদ্রাসা এলাকায় যান ব্যবসায়ী শুভ।

সেখানে রিকশা ভাড়া নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। সেই জের ধরে আজ বাসায় যাওয়ার পথে চকবাজার মসজিদ মার্কেটের সামনে পৌছালে ব্যবসায়ী শুভকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামিম মোহাম্মদ আফজাল জানান, রক্তাক্ত জখম অবস্থায় শুভকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। তার হাতে, বুকে এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, বিশ টাকা ভাড়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ একজনকে আটক করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/সাব্বির