সালমান ভক্তদের জন্য সুখবর
সালমান ভক্তদের জন্য সুখবর

সংগৃহীত ছবি

সালমান ভক্তদের জন্য সুখবর

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খানের অন্যতম অ্যাকশনধর্মী সিনেমা ‘টাইগার’। বহুল প্রতীক্ষিত টাইগার-৩ ’ সিনেমার’ টিজার প্রকাশের পরই ঝড় ওঠে নেটদুনিয়ায়। এই সিনেমায় কথিত সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে ফের জুটি বাঁধছেন ক্যাটরিনা কাইফ। ছবিটির জন্য অধীর অপেক্ষায় ছিলেন ভক্তরা।

অবশেষে সিনেমাটির মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন সিনেমার কেন্দ্রীয় অভিনেতা সালমান খান।

সিনেমাটি ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তির কথা থাকলেও এখন এটি ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। নতুন এ ঘোষণাটি টুইট বার্তায় জানিয়েছেন সালমান খান।  

টুইট বার্তায় সালমান লেখেন, ‘টাইগারের জন্য একটি নতুন তারিখ হয়েছে, দীপাবলি ২০২৩! আপনার কাছাকাছি বড় পর্দায় যশ রাজের ৫০তম সিনেমা টাইগার-৩ উদ্‌যাপন করুন।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। এরপর টুইটে ক্যাটরিনা কাইফ ও পরিচালক মনীশ শর্মাকে ট্যাগ করেন সালমান। আপাতত ধারণা করা হচ্ছে সালমানের ‘টাইগার ৩’ একাই মুক্তি পাবে দীপাবলিতে। আর কোনো বড় সিনেমার মুক্তি নেই।  

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩, সালমান এবং ক্যাটরিনা কাইফকে কিছু কঠিন স্টান্ট করতে দেখা যাবে। বেশ ঝুঁকি নিয়েই এই দৃশ্যগুলো নির্মাণ করা হয়েছে। এ ছাড়াও সিনেমাটির অন্যতম আকর্ষণ হিসেবে থাকছেন শাহরুখ খান। একটি বিশেষ ক্যামিওতে পর্দায় দেখা যাবে তাকে। তিনি সিনেমাটিতে তার ‘পাঠান’ চরিত্রে ক্যামিও করবেন।  
news24bd.tv/আলী