কেরানীগঞ্জে স্বামীর হাতে শিক্ষিকা স্ত্রী খুন
কেরানীগঞ্জে স্বামীর হাতে শিক্ষিকা স্ত্রী খুন

প্রতীকী ছবি

কেরানীগঞ্জে স্বামীর হাতে শিক্ষিকা স্ত্রী খুন

অনলাইন ডেস্ক

রাজধানীর কেরানীগঞ্জে চঞ্চলা বিশ্বাস (৩৩) নামের এক স্কুলশিক্ষিকাকে খুন করে স্বামী পালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত শিক্ষিকা কেরানীগঞ্জ মডেল টাউন এলাকার জনি বেপারীর বাড়ির ভাড়াটিয়া।

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় কেরানীগঞ্জের মডেল টাউন এলাকার বেপারি ভিলার অষ্টম তলা থেকে মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিক্ষিকার তার স্বামী বিপ্লব সমাদ্দার ওষুধ ব্যবসায়ী।

হত্যার পর একটি চিরকুট লিখে মরদেহ কাপড় দিয়ে ঢেকে রেখে ফ্ল্যাটের দরজা বন্ধ করে পালিয়েছেন তিনি।

বাড়ির কেয়ারটেকার নুর ইসলাম জানান, প্রতিদিনের মতো অষ্টম তলার ভাড়াটিয়া বিপ্লব ওষুধের ব্যাগপত্র নিয়ে সকাল সাড়ে দশটার দিকে গেট দিয়ে বেরিয়ে যান। তিনি তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে বিপ্লব কোনো কথা না বলে দ্রুতই চলে যান। দুপুরের দিকে এক মহিলা এসে জানান, অষ্টম তলার ভাড়াটিয়ার স্বামী তাকে ফোন করে জানিয়েছেন, ঘরে একটি লাশ পড়ে আছে।

পরে ঘটনা বাড়ির মালিককে জানালে তিনি পুলিশে খবর দেন।

চঞ্চলা বিশ্বাস রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার মাশালিয়া গ্রামের সুবোল বিশ্বাসের মেয়ে এবং কেরানীগঞ্জের কদমতলী মডেল টাউন এলাকার টাইমস কিন্ডারগার্টেন স্কুলের সাবেক শিক্ষিকা ছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, স্থানীয়দের কাছ থেকে মুঠো ফোনে খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল টাউন এলাকা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

news24bd.tv/কামরুল