রুশ তেলের ডিপোতে ইউক্রেনের হামলা
রুশ তেলের ডিপোতে ইউক্রেনের হামলা

সংগৃহীত ছবি

রুশ তেলের ডিপোতে ইউক্রেনের হামলা

অনলাইন ডেস্ক

রাশিয়ার বেলগোরোদ অঞ্চলে একটি জ্বালানি তেলের ডিপোয় গোলা হামলা চালিয়েছে ইউক্রেন। শনিবার (১৫ অক্টোবর) এ হামলা চালানো হয় বলে জানিয়েছেন বেলগোরোদের গভর্নর ভিয়াচেস্লাভ গ্লাদকভ।

বার্তা সংস্থা এএফপির জানিয়েছে, গোলা হামলার পর জ্বলন্ত ডিপোর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বেলগোরোদের গভর্নর। সেখানে দেখা যায়, একটি ভবনে আগুন জ্বলছে ও কালো ধোঁয়া উঠছে।

গভর্নর বলেন, আমাদের ওপর আবার বোমা বর্ষণ করা হচ্ছে। বেলগোরোদ অঞ্চলের একটি তেলের ডিপোয় গোলা আঘাত করেছে। ঘটনাস্থলে জরুরি সেবাকর্মীরা রয়েছেন। তবে আগুন ছড়িয়ে পড়ার কোনো ঝুঁকি নেই।

তেলের ডিপোটি বেলগোরোদ শহরের কাছে রাজুমনোয়ি ৭১ গ্রামে অবস্থিত বলে জরুরি সেবা-সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে জানিয়েছে রাশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা তাস।

বেলগোরোদ অঞ্চলে বলতে গেলে নিয়মিতই হামলা চালাচ্ছেন ইউক্রেনের সেনারা। গতকাল শুক্রবার বেলগোরোদ শহরে ইউক্রেনীয় হামলায় একটি বিদ্যুৎকেন্দ্রে আগুন ধরে যায়। এতে ওই কেন্দ্র থেকে বিদ্যুৎ সরবরাহে বাধা পড়ে।

এর আগের দিনই ইউক্রেনের গোলার আঘাতে একটি আবাসিক ভবন ক্ষতিগ্রস্ত হয়। তবে ওই ভবনে থাকা কেউ হতাহত হননি। সেদিনই বেলগোরোদ অঞ্চলের একটি গোলাবারুদের ডিপো ধ্বংস করা হয়।

news24bd.tv/আলী