স্ত্রীর লাশের পাশে চিরকুট রেখে পালাল স্বামী
স্ত্রীর লাশের পাশে চিরকুট রেখে পালাল স্বামী

সংগৃহীত ছবি

স্ত্রীর লাশের পাশে চিরকুট রেখে পালাল স্বামী

অনলাইন ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জে চঞ্চলা বিশ্বাস (৩৩) নামের এক শিক্ষিকাকে হত্যা করে লাশের পাশে চিরকুট রেখে পালিয়ে গেছেন স্বামী বিপ্লব সমাদ্দার। শনিবার সন্ধ্যায় কদমতলী মডেল টাউন এলাকার বেপারী ভিলার অষ্টম তলার একটি ফ্ল্যাটের দরজার তালা ভেঙে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত চঞ্চলা রাজবাড়ী জেলার বালিয়াকান্দি মাশালিয়া গ্রামের সুবোল বিশ্বাসের মেয়ে। তিনি কেরানীগঞ্জের কদমতলী মডেল টাউন এলাকার টাইমস্ কিন্ডার গার্ডেন নামক একটি স্কুলের শিক্ষিকা।

জানা যায়, বিপ্লব সমাদ্দার ওষুধের ব্যবসা করেন। স্ত্রীকে হত্যার পর লাশের পাশে একটি চিরকুট লিখে ফ্ল্যাটের দরজা বন্ধ করে পালিয়ে যান তিনি।

বাড়ির কেয়ারটেকার নুর ইসলাম বলেন, বিপ্লব ওষুধের ব্যাগ নিয়ে সকাল সাড়ে দশটার দিকে বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুরে একজন মহিলা এসে আমাকে বলে অষ্টম তলার ভাড়াটিয়ার স্বামী তাকে ফোন করে জানিয়েছে ঘরে একটি লাশ পড়ে আছে।

পরে এ ঘটনা বাড়ির মালিককে জানালে তিনি পুলিশকে জানান।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছে পুলিশ। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আমরা ফ্ল্যাটের ভেতর বেশ কিছু আলামত ও একটি চিরকুট উদ্ধার করেছি। এতে মনে হচ্ছে তার স্বামী তাকে হত্যা করে পালিয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/আলী