নেত্রকোনায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
নেত্রকোনায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

নেত্রকোনায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় চট্টগ্রাম থেকে নিয়ে আসা ৩৪শ ৭ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। শনিবার গভীর রাতে পৌর শহরের রাজুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর শহরের বাহিরচাপরা এলাকার মুকিত মিয়ার ছেলে আবুল খায়ের (রাসেল) (৪৬) ও চট্টগ্রামের লোহাগড়া থানার ফারাঙ্গাচর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মনির উদ্দিন (২৭)। তাদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার দুপুরে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান, জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনা সদর থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের নেতৃত্বে শনিবার রাত আড়াইটার দিকে পৌর শহরের রাজুর বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালিত হয়।
 
এ সময় চট্টগ্রাম থেকে নিয়ে আসা ইয়াবার চালান হস্তান্তরের সময় হাতে নাতে দুজনকে আটক করা হয়। পরে আটকৃত মনির উদ্দিনকে তল্লাশি করে সঙ্গে থাকা কাপড়ের ব্যাগ থেকে কষ্টেপ মোড়ানো ১৮টি জিপারে তিন হাজার চারশত সাত পিস ইয়াব উদ্ধার করা হয়।

যেগুলার আনুমানিক মূল্য ১৭ লাখ টাকারও বেশি।

এ সময় তিনি আরও জানান, যোগদানের মাত্র দু-মাসেই বেশ কয়েকটি সফল অভিযান সম্পন্ন হয়েছে। এতে বিপুল পরিমাণ মাদক উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

news24bd.tv/আজিজ