দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় যুবলীগ নেতার
দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় যুবলীগ নেতার

সংগৃহীত ছবি

দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় যুবলীগ নেতার

নিজস্ব প্রতিবেদক

দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ট্রেন্ডে গা ভাসালেন আরেক নেতা। মো. ছানোয়ার হোসেন নামে ওই সাবেক যুবলীগ নেতার বাড়ি টাঙ্গাইলে। সম্প্রতি দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দেন তিনি। আজ এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ভাইরাল হওয়া সাবেক যুবলীগ নেতা মো. ছানোয়ার হোসেনের পিতার নাম মৃত আব্দুর রাজ্জাক। গ্রামের বাড়ি আজগানা ইউনিয়নের খাটিয়ারহাট গ্রামে। জানা গেছে, জেলা যুবলীগ সভাপতির পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে দল ছাড়েন যুবলীগের সাবেক এই নেতা।

রোববার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, ১১ নম্বর আজগানা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের খাটিয়ারহাট বাজারে আওয়ামী লীগ ও দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন বাজে মন্তব্য করে কান ধরে ওঠ বস করেছেন তিনি।

সেইসঙ্গে তার মোটরসাইকেল ও দোকানের চারপাশ দুধ দিয়ে পরিষ্কার করেন, যাতে আওয়ামী লীগের কোন নেতা-কর্মী তার ব্যবসা প্রতিষ্ঠানে না আসে এবং মোটরসাইকেলে না ওঠেন। '

এ বিষয়ে ছানোয়ার গণমাধ্যমে জানান, তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে সভাপতি-সম্পাদকসহ আজ পর্যন্ত ভালো কোনো পদ পাননি। শনিবার (১৫ অক্টোবর) ছিল আজগানা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন। বিকেলে খাটিয়ারহাট বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। সম্মেলনে তিনি এক নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

তবে সম্মেলনে কাউন্সিলরদের ভোট না হয়ে জুরি বোর্ড গঠন হয়। জুরি বোর্ডের সদস্যরা তাকে সভাপতি না বানিয়ে ঐ এলাকার রুমানকে আহ্বায়ক এবং সুরুজ ও লতিফকে যুগ্ম-আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে। আর এতেই মনের দুঃখ-কষ্ট নিয়ে রোববার সকাল ১০টার দিকে খাটিয়ারহাট বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে বালতিতে দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ থেকে সরে গেছেন। এখন থেকে তিনি ও তার পরিবার আওয়ামী লীগ করবেন না বলে জানিয়েছেন।

এই রকম আরও টপিক