নিজ বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, সুইসাইড নোট উদ্ধার

সংগৃহীত ছবি

নিজ বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, সুইসাইড নোট উদ্ধার

অনলাইন ডেস্ক

ভারতে সম্প্রতি একের পর এক তারকাদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনা ঘটছে। প্রায় প্রতিটিই পাচ্ছে আত্মহত্যার তকমা। এমনইভাবে এবার জনপ্রিয় টেলিভিশন তারকা বৈশালী ঠাক্করের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে।

খবর আনন্দবাজার পত্রিকার।

রোববার (১৬ অক্টোবর) মধ্যপ্রদেশের ইন্দোরে অবস্থিত অভিনেত্রীর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মাত্র এক বছর আগে এই বাড়িতে উঠেছিলেন বৈশালী। হিন্দি ধারাবাহিকে বেশ পরিচিত ও জনপ্রিয় মুখ বৈশালী।

একাধিক ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে হঠাৎ কেনো তিনি আত্মহত্যা করলেন কিংবা আদৌ তার মৃত্যু ‘আত্মহত্যা’ কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তার ঘর থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটের বিষয়ে বিস্তারিত এখনও জানা যায়নি। এ নিয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি ধারাবাহিকে হাতে খড়ি হয় বৈশালীর। সেখানে তার চরিত্রের নাম ছিল সাঞ্জনা। ২০১৬ পর্যন্ত এই ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এরপর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিম্র কা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। বৈশালীকে শেষ বার দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক একটি টিভি শোয়ে।

গত বছরের এপ্রিলে অভিনন্দন সিং নামের একজন চিকিৎসকের সঙ্গে বাগদানের খবর দিয়েছিলেন বৈশালী। পরে তিনি জানান, বিয়ে করতে চান না। মাঝে এক বছর ধরে ইন্দোরে থাকছিলেন বৈশালী। তাঁকে শেষবারের মতো ‘রক্ষা বন্ধন’ ধারাবাহিকে দেখা গেছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিভি ইন্ডাস্ট্রিতে।

news24bd.tv/আলী