হোটেলে ‘স্ত্রী অদলবদল’ খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর

প্রতীকী ছবি

হোটেলে ‘স্ত্রী অদলবদল’ খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর

অনলাইন ডেস্ক

হোটেলে ‘স্ত্রী অদলবদল’ খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর করেছেন স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের বিকানেরে। এ ঘটনায় মধ্যপ্রদেশের ভুপালে মামলা করেছেন ভুক্তভোগী নারী।   রোববার (১৬ অক্টোবর) পুলিশ এ তথ্য জানিয়েছে।

 

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, অভিযোগকারী ওই নারীর স্বামী বিকানেরের একটি পাঁচতারকা হোটেলে ম্যানেজার পদে কাজ করেন।

ওই নারী বলেন, সেই হোটেলের এক কক্ষে আমাকে রেখে বাইরে থেকে তালা মেরে চলে যান স্বামী। আমার কাছ থেকে ফোনও নিয়ে যান। টানা দুই দিন পর মদ্যপ অবস্থায় এখানে আসেন তিনি।

তার পক্ষে নেশা, নারী, এমনকি পুরুষের সঙ্গেও যৌন সম্পর্ক করা সাধারণ বিষয়।  

মামলার বিবরণীতে এসব তথ্য জানা যায়। এতে ওই নারী উল্লেখ করেন, হোটেলে অবস্থানকালে তাকে ‘স্ত্রী অদলবদল’ খেলায় অংশ নিতে বলেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় মারধর করেন তার স্বামী।

তিনি বলেন, সেই খেলায় অংশ নিতে চাইনি আমি। ফলে আমাকে মারধর করেন আমার স্বামী। আমাকে অসভ্য বলে ধিক্কার দেন তিনি। এতে আহত হয়ে পড়ি।

পুলিশের কাছে করা অভিযোগপত্রে ওই নারী বলেন, এ নিয়ে শ্বশুর-শাশুড়িদের কাছে অভিযোগ করি আমি। কিন্তু কোনো সমাধান পাইনি। উল্টো আমার কাছে ৫০ লাখ রুপি যৌতুক দাবি করেন তারা।

তিনি বলেন, এরপরও আমার ওপর নির্যাতন অব্যাহত থাকে। পরে আত্মীয়রা আমাকে মায়ের বাড়িতে নিয়ে যান। সেখানে গিয়ে থানায় অভিযোগ করি আমি।

নারী পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অঞ্জনা ধুরভে জানান, ভারতীয় যৌতুক নিষেধাজ্ঞা আইনের ওই নারীর স্বামী, শ্বশুর-শাশুড়ি ও ননদের বিরুদ্ধে মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv/আলী