বিয়ের আসরে বকশিশ নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ২০

সংগৃহীত ছবি

বিয়ের আসরে বকশিশ নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ২০

অনলাইন ডেস্ক

বিয়ের আসরে আনন্দের একটি অনুষঙ্গ হলো বকশিশ দেওয়া। কিন্তু সেই বকশিশ দেওয়া-নেওয়া নিয়ে এবার কুমিল্লায় তাণ্ডব সৃষ্টি হয়েছে। জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামে বিয়ের আসরে খাবার শেষে বরের হাত ধোয়ার বকশিশ দেওয়া-নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বর ও কনে পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।  

রোববার (১৬ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার (১৭ অক্টোবর) বরের বড় ভাই এবং কনে পক্ষের একজন বাদী হয়ে মুরাদনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

জানা যায়, দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের পশ্চিমপাড়া পাইঞ্জত আলী মুন্সী বাড়ির মো. ইসমাইল মুন্সীর ছেলে মো. সাদেক হোসেনের (২৬) সঙ্গে মুরাদনগর উপজেলার ১৮ নং ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামের মো. শানু মিয়ার মেয়ে সোনিয়া আক্তারের (১৮) রোববার পারিবারিকভাবে বিয়ের দিন ধার্য ছিল। দুপুরের পর বরযাত্রী কনের বাড়িতে গেলে গেটের সালামি নিয়ে প্রথমে দুপক্ষের কথা কাটাকাটি হয়।

পরে খাওয়া-দাওয়া শেষে বরের হাত ধোয়ানোর ৫০০ টাকা নিয়ে আবারও কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই পক্ষ হাতাহাতি থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় অন্তত ২০-২৫ জন আহত হন। আহতদের মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে, তাদের বেশিরভাগ এখন চিকিৎসাধীন।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় উভয়পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব। news24bd.tv/ইস্রাফিল