বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ২১ মিনিট আগে

সানিয়া-সোয়েবের সন্তান হবে যে দেশের নাগরিক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সানিয়া-সোয়েবের সন্তান হবে যে দেশের নাগরিক

কিছুদিন আগেই মা হওয়ার সুসংবাদ দেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। চলতি বছরের অক্টোবরে তার ঘরে আসছে নতুন অতিথি। বিষয়টি নিয়ে স্বামী পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকও বেশ উৎফুল্ল।

সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকা। আর স্বামী শোয়েব মালিক পাকিস্তানের তারকা ক্রিকেটার। এ দুদেশের বৈরী সম্পর্ক অনেক দিনের। তবে নিজেকে সবসময় ভারতীয় বলে পরিচয় দিয়ে টেনিস কোর্টে প্রতিনিধিত্ব করেন সানিয়া। আর এ কারণেই সামনে আসছে তার অনাগত সন্তান কোন দেশের নাগরিক হবেন? ভারত না পাকিস্তানের।

সানিয়া মির্জার দাবি, টেনিস কিংবা ক্রিকেট নয়, সানিয়া মির্জা চান তার সন্তান যেন বড় হয়ে চিকিৎসক হয়। সেই সঙ্গে সন্তানের নাগরিকত্ব নিয়ে বিতর্কের অবসান ঘটান তিনি।

ভারতীয় টেনিস সেনসেশন সাফ জানিয়ে দিয়েছেন, ভারত-পাকিস্তান কোথাও নয়। সম্ভব হলে, তৃতীয় কোনো দেশের নাগরিকত্ব নেবে তাঁর সন্তান।

শোয়েব-সানিয়ার সংসারে নতুন অতিথি আসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপডেট পাওয়া যাচ্ছে টেনিস সুন্দরীর। কখনও টেনিস কোর্টে দেখা যাচ্ছে সানিয়াকে। কখনও আবার বেবি বাম্প নিয়েই বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। মাঝে দুবাইয়ের এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারেও নিজের অন্তঃসত্ত্বা পর্বের বিভিন্ন পরিকল্পনা কথা ঘোষণা করেছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য