বাগেরহাটে প্রাণিসম্পদ কর্মকর্তার গাড়িতে হামলা

বাগেরহাটে প্রাণিসম্পদ কর্মকর্তার গাড়িতে হামলা

প্রতিবাদে কর্মবিরতি, মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট সরদ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার সরকারি গাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার পোলঘাট এলাকায় এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

হামকারীরা গাড়ির পেছনের গ্লাসসহ সামনের ইঞ্জিনের ভেতরে রড ঢুকিয়ে গাড়ির ক্ষতি সাধন করে। এসময়ে সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. ইমরান হোসেন ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সিলভিয়া আফরিন বৃষ্টি গাড়ি থেকে বের না হওয়ায় তারা হামরার হাত থেকে রক্ষা পান।

সোমবার রাতে এই ঘটনায় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. ইমরান হোসেন বাদী হয়ে বাগেরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন। এই হামলার ঘটনার প্রতিবাদে দিনভার কর্মবিরতী পালনের পাশাপশি মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন করে দোষীদের শাস্তির দাবি জানান।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের আটক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করলে কর্মবিরতীসহ কঠোর কর্মসূচি গ্রহণে আল্টিমেটাম দেন।

বাগেরহাট সদর প্রাণিসম্পদ উপজেলা অফিস চত্বরে মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ইমরান হোসেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সিলভিয়া আফরিন বৃষ্টি, ডা. ইকবাল হোসেন, উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা শেখ হারুন অর রশিদ, মল্লিক শাহীন আকতার, দীপক কুমার দাস, শেখ একরামুল কবির প্রমূখ।

বাগেরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের দ্রুত আটক করতে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. লুৎফর রহমানও পুলিশ প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

বাগেরহাট মডেল থানার ওসি তদন্ত মো. মহাসীন জানান, বাগেরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় সোমবার রাতেই মামলা হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

news24bd.tv/তৌহিদ