শেষ মুহূর্তে গোল হজম, পয়েন্ট হারাল অ্যাটলেটিকো 

সংগৃহীত ছবি

শেষ মুহূর্তে গোল হজম, পয়েন্ট হারাল অ্যাটলেটিকো 

অনলাইন ডেস্ক

লিগে টানা তিন জয়ের পর পয়েন্ট খোয়াল অ্যাটলেটিকো মাদ্রিদ। মঙ্গলবার দিবাগত রাতে স্প্যানিশ লা লিগায় রায়ো ভায়োকানোর বিপক্ষে শেষ মুহূর্তে গোল হজম করে পয়েন্ট হারায় অ্যাটলেটিকো। ইনজুরি সময়ে পেনাল্টি থেকে গোল করে অ্যাটলেটিকোকে জয়বঞ্চিত করেন ক্লাবটিরই সাবেক তারকা ফুটবলার রাদামেল ফ্যালকাও।

ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে জয় নিয়ে ম্যাচ শেষের দ্বারপ্রান্তে ছিল অ্যাটলেটিকো মাদ্রিদ।

নির্ধারিত ৯০ মিনিটে আলভারো মোরাতার গোলে ১-০ তে এগিয়ে ছিল ডিয়েগো সিমিওনের ছাত্ররা। তবে ডি বক্সে হোসে মারিয়া হিমেনেজের হ্যান্ডবলে রায়ো ভায়োকানোতে পেনাল্টি উপহার দেন রেফারি। ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে স্পটকিক থেকে জোরাল শটে ম্যাচে সমতা ফেরান ফ্যালকাও।

অ্যাটলেটিকো ম্যাচে এগিয়ে যায় ২০ মিনিটে।

ডানপ্রান্ত থেকে আঁতোয়ান গ্রিজমানের মাটি ঘেঁষা ক্রস থেকে পা লাগিয়ে বল রায়োর জালে জড়ান মোরাতা। স্প্যানিশ স্ট্রাইকারের এই গোলেই জয় দেখছিল অ্যাটলেটিকো। তবে বিপত্তি বাঁধে নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিটখানেক আগে।

রায়োর বদলি ফুটবলার র‍্যান্ডি এনতেকার হেড লাগে হিমেনেজের বাহুতে। প্রথমে পেনাল্টি না দলেও, রেফারি ভিএআর (ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারি) দেখে সিদ্ধান্ত বদলান। পেনাল্টি উপহার দেন অতিথিদের। শেষ সময়ে ম্যাচে ফেরার এমন সুযোগ হাতছাড়া করেননি ফ্যালকাও। স্পটকিক থেকে দারুণ এক শটে স্বাগতিক সমর্থকদের হতাশ করেন এই কলম্বিয়ান স্ট্রাইকার।

গোল করে রায়ো ফুটবলাররা উল্লাসে মাতলেও ফ্যালকাও ছিলেন নিশ্চুপ। সাবেক ক্লাব এবং ক্লাব সমর্থকদের সম্মান জানিয়েই গোল উদযাপন করেননি তিনি।

পয়েন্ট খোয়ালেও লা লিগার পয়েন্ট টেবিলের তিনেই রয়েছে অ্যাটলেটিকো। ১০ ম্যাচ শেষে দলটির সংগ্রহ ২০ পয়েন্ট। অন্যদিকে, সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দশম স্থানে রয়েছে রায়ো।

news24bd.tv/সাব্বির