শাস্তির মুখে রোনালদো, অনুশীলন করতে হবে হাঁটুর বয়সীদের সঙ্গে 
শাস্তির মুখে রোনালদো, অনুশীলন করতে হবে হাঁটুর বয়সীদের সঙ্গে 

সংগৃহীত ছবি

শাস্তির মুখে রোনালদো, অনুশীলন করতে হবে হাঁটুর বয়সীদের সঙ্গে 

অনলাইন ডেস্ক

সময়টা যেন কিছুতেই ভালো যাচ্ছে না পর্তুগিজ সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। তার উপর ভরসা করতে পারছেন না ম্যানচেস্টার ইউনাইটেডের নয়া কোচ এরিক টেন হাগ। মাঠে নামলেও গোল পাচ্ছেন না তিনি। ফলে হরহামেশায় মেজাজ হারিয়ে বসছেন ৩৭ বছর বয়সী তারকা।

 

সবশেষ বুধবার রাতের ঘটনা। টটেনহ্যামের বিপক্ষে ২-০ গোলের জয়ের ম্যাচে মাঠে দেখা যায়নি তাকে। পরে জানা যায় ম্যাচের শেষ দিকে তাকে নামাতে চেয়েছিলেন কোচ। তবে ম্যাচের সময় কম থাকায় মাঠে নামতে আপত্তি জানান রোনালদো।

পরে ক্ষোভে ম্যাচ শেষ হওয়ার আগেই নিয়মের ব্যত্যয় ঘটিয়ে মাঠ ছেড়ে বেড়িয়ে যান রোনালদো।

এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছিলেন রোনালদো। সে সময়ই তাকে সতর্ক করে দিয়েছিলেন কোচ এরিক টেন। তবে নতুন করে পুরনো ঘটনার পুনরাবৃত্তি করলে আর তাকে ক্ষমা করতে পারছেন না বলে জানিয়েছেন এরিক টেন, ‘এখানে আমি ঠিক করব সংস্কৃতিটা কেমন হবে, ক্লাবের নিয়ন্ত্রণ আমার হাতে। আগেও তাকে একবার বলেছিলাম এই ব্যাপারটা মেনে নেব না। আবারও একই কাজ করেছে সে। অবশ্যই  মূল্য দিতে হবে তাকে। ফুটবল দলের খেলা, এখানে সবার আগে দল। ’

জানা গেছে এ ঘটনায় এতটাই চটেছেন টেন হাগ যে বিচারের আওতায় আনা হচ্ছে রোনালদোকে। শাস্তি হিসেবে পর্তুগিজ তারকার দুই সপ্তাহের বেতন জরিমানা করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ। সেই সঙ্গে তাকে অনুশীলন করতে হবে হাঁটুর বয়সী অনূর্ধ্ব-১২ দলের ফুটবলারদের সঙ্গে। শুধু তাই-ই নয় এ ঘটনার জেরে আগামীকাল চেলসির বিপক্ষে ম্যাচের স্কোয়াডেও জায়গা হয়নি রোনালদোর।

news24bd.tv/আমিরুল