বিয়ের আট দিনের মাথায় প্রাণ গেল তার

সংগৃহীত ছবি

বিয়ের আট দিনের মাথায় প্রাণ গেল তার

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় বিয়ের আট দিনের মাথায় মৌমাছির কামড়ে মৃত্যু হলো তানভীর হাসান (২৫) নামের এক যুবকের। মৌমাছির কামড় থেকে বাবাকে বাঁচাতে তাকে প্রাণ দিতে হলো। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তানভীর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তানভীর সরকারি সাদত কলেজ থেকে চলতি বছর শিক্ষাজীবন শেষ করেন। গত ১৩ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

জানা যায়, বৃহস্পতিবার সকালে তানভীরের বাবা আব্দুল খালেক মুদির দোকানে যাচ্ছিলেন। বাড়ির খুব কাছে মৌমাছির ঝাঁক তাকে আক্রমণ করে।

চিৎকার শুনে বাড়ি থেকে দৌঁড়ে আসেন তার বড় ছেলে তানভীর হাসান। ততক্ষণে মৌমাছির কামড়ে তার বাবা মাটিতে লুটিয়ে পড়েন। বাবাকে উদ্ধার করতে গিয়ে মৌমাছির ঝাঁক তার ওপর আক্রমণ করে। মৌমাছির আক্রমণ থেকে বাঁচতে তানভীর দিগ্বিদিক ছুটতে থাকেন। একপর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকে। এ সময় আশপাশের লোকজন আগুনের ধোঁয়া তৈরি করে মৌমাছি তাড়িয়ে তানভিরকে উদ্ধার করে। পরে তাকে দ্রুত মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

তিনি আরও জানান, অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

news24bd.tv/হারুন