এবার আবৃত্তি করবেন হিরো আলম
এবার আবৃত্তি করবেন হিরো আলম

সংগৃহীত ছবি

এবার আবৃত্তি করবেন হিরো আলম

অনলাইন ডেস্ক

এবার নতুন চমক নিয়ে আসছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম এখন দেশ এবং দেশের বাইরের মানুষের কাছে বেশ পরিচিত মুখ।  অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন আলোচিত-সমালোচিত হিরো আলম। বিকৃত সুরে গান গাওয়ার জন্য পুলিশে পর্যন্ত যেতে হয়েছিল তাকে।

এবার সেই হিরো আলম কবিতা আবৃত্তি করবেন।

মূলত একটি পোয়েট্রিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে, সেখানেই হিরো আলমের কণ্ঠে থাকবে কবিতা। আট মিনিট দৈর্ঘ্যের এই ফিল্মের কবিতা লিখেছেন অতিন্দ্র কান্তি অজু। ‘হাসিওয়ালা’ নামের পোয়েট্রিক্যাল ফিল্মটি তিনিই পরিচালনা করবেন।

আজ শনিবার বিকেলে গণমাধ্যমকে অতিন্দ্র কান্তি অজু  বলেন, 'হিরো আলমকে নিয়ে নানাজন নানাভাবেই কাজ করেছেন। এবার আমরা চেয়েছি তাকে নিয়ে সিরিয়াসভাবে কাজ করব। এই উদ্যোগ থেকে হিরো আলমকে দুই মাস ধরে আবৃত্তিচর্চার মধ্যে রেখেছি। তাকে আবৃত্তি শিখিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীব। তার নির্দেশনাতেই হিরো আলম আবৃত্তি করছেন। যার ফলে আমরা বলতে পারি খুব ভালো একটা কাজ হবে এটা'।

এ বিষয়ে হিরো আলম বলেন, 'আমার জীবন নিয়ে এই কবিতা লেখা হয়েছে। সেটা আমি আবৃত্তি করব। আর কবিতার সঙ্গে অভিনয় করব আমি, রিয়া মনিসহ কয়েকজন। আমার দুঃখ-দুর্দশা এই কবিতার মাধ্যমে উঠে আসবে। আমার মনে হয় এটা আমার জীবনের সেরা কাজগুলোর একটা হতে যাচ্ছে'।

কবিতার সংগীত আয়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। হিরো আলম ও রিয়ামনি ছাড়াও এতে অভিনয় করেছেন সাজু মেহেদী, মরিন খান, আতিকুর রহমান আতিক প্রমুখ।

জানা গেছে, রোববার থেকে সিরাজগঞ্জের কয়েকটি নির্বাচিত লোকেশনে পোয়েট্রিক্যাল ফিল্মের শুটিং সম্পন্ন হবে।  

news24bd.tv/রিমু