'আট হাজার কোটি ব্যয়ে ভোটচুরির ইভিএম কিনছে সরকার'

'আট হাজার কোটি ব্যয়ে ভোটচুরির ইভিএম কিনছে সরকার'

ময়মনসিংহ প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘জনগণের চাল ডাল কেনার টাকা নেই অথচ আট হাজার টাকা ব্যয়ে ভোট চুরির ইভিএম কেনা হচ্ছে। ভোট চোরে সহায়তাকারী পুলিশ ও প্রশাসনের লোকদের তালিকা হচ্ছে। কিন্তু এবার আমরা তাদের সে সুযোগ দেবো না। দেশ ও বিদেশে এ নিয়ে নজরদারি করা হচ্ছে।

এখন থেকে ভোট চোরদের আর পালাতে দেবো না। ’

শনিবার (২২ অক্টোবর) বিকালে ময়মনসিংহের মুক্তাগাছায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, মোশাররফ হোসেন ছিলেন সদালাপী বন্ধু বৎসল, মহৎপ্রাণ, দুর্লভ মানবিক গুণাবলীর নিরহংকার মানুষ। আজকের শোকসভা জনসভায় রূপান্তর হওয়া এটাই প্রমাণ করে।

দেশে এখন নিরব দুর্ভিক্ষ চলছে উল্লেখ করে আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, দেশে এখন নিরব দুর্ভিক্ষ চলছে। মানুষ দু'বেলা দু'মুঠো খেতে পারছে না। গ্যাস, পানি ও বিদ্যুতের জন্য হাহাকার। শোকসভা কমিটির আহবায়ক জাকির হোসেন বাবলুর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরিফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দসহ প্রমুখ।

news24bd.tv/FA