‘গোপন বৈঠকের’ সময় জেলা সেক্রেটারিসহ জামায়াতের ১৯ জন আটক
‘গোপন বৈঠকের’ সময় জেলা সেক্রেটারিসহ জামায়াতের ১৯ জন আটক

সংগৃহীত ছবি

‘গোপন বৈঠকের’ সময় জেলা সেক্রেটারিসহ জামায়াতের ১৯ জন আটক

অনলাইন ডেস্ক

ময়মনসিংহে একটি রেস্টুরেন্ট থেকে জামায়াতে ইসলামীর ময়মনসিংহ জেলা সেক্রেটারি মোজাম্মেল হকসহ ১৯ জনকে আটক করেছে পুলিশ। তারা ওই রেস্টুরেন্টে গোপন বৈঠক করছিল বলে পুলিশ জানিয়েছে। শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নগরের চরপাড়া এলাকার সালতানাত রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এসব তথ্য জানান।

 

আটক অন্যরা হলেন- আল আমিন (৩৭), দেলোয়ার হোসেন কুদ্দুস (৩১), ওসমান গনি (৪৫), আজিজুর রহমান (৪৩), ফেরদৌস আলম (৪৪),  তাজুল ইসলাম (৪৫), মো. আসাদুজ্জামান (৪২), শাহিন খান (২৭), মাহমুদুল হাসান শাহিন (৩৮), মাহাবুবুল হাকিম (৪২), মেহেদী হাসান (৩৬), সারোয়ার হোসেন (৪৫), আলমগীর হোসেন (৪২), মো. নাফিজ (৩১), শেখ আহমেদ আফিফা (৩৮), নুরুল হক (৩৮), আবু হানিফ (৩৭) ও ফজলুল করিম ফারুকী (৫২)।

ওসি জানান, শনিবার সকালে নগরের চরপাড়া এলাকায় একটি মিছিল বের করার চেষ্টা করেন জামায়াতের নেতাকর্মীরা। এ সময় পুলিশের বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায় এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যান তারা। পরে বিকেলে ওই এলাকার সালতানাত রেস্টুরেন্টে গোপন বৈঠকের আয়োজন করেন জামায়াতের লোকজন।

খবর পেয়ে সন্ধ্যার দিকে সেখানে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে পুলিশ।  

তিনি জানান, আটক ব্যক্তিরা সরকারের বিরুদ্ধে অপপ্রচারসহ নাশকতা তৈরির পাঁয়তারা করছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।  

news24bd.tv/ইস্রাফিল

এই রকম আরও টপিক