নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪, আহত ১৬

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪, আহত ১৬

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে তিনজনই শিশু। বর-কনে সহ আহত হয়েছে ১৬ জন। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহরা হলেন- সজল (২০), স্নিগ্ধা (৮),প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)। নিহতদের সবার বাড়ি চাঁদপুর জেলার মতলব।     

পুলিশ ও আহতদের সূত্রে জানা গেছে, সকালে নরসিংদীর রায়পুরা থেকে বিবাহ সম্পন্নের পর বর-কনেকে নিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস চাঁদপুর যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুুড়ি এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যায়। বর কনেসহ আহত হয় আরো ১৭ যাত্রী। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে আনার পর আরো একজনের মৃত্যু হয়। এদিকে গুরুত্বর আহতদের অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় ১৬ জনকেই ঢাকায় প্রেরণ করা হয়।  

ইটাখোল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া বলেন, মিতালি পরিবহনের যাত্রীবাহী বাসটির সামনের চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। পরে বরযাত্রীবাহী মাইক্রোবাসটির উপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

সম্পর্কিত খবর