ধানমন্ডি লেক থেকে প্রকৌশলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার 
ধানমন্ডি লেক থেকে প্রকৌশলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার 

রবীন্দ্র সরোবর (সংগৃহীত ছবি)

ধানমন্ডি লেক থেকে প্রকৌশলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার 

রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবর এলাকা থেকে শাহাদত হোসেন মজুমদার (৫১) নামের এক প্রকৌশলীর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) দিবাগত রাত আড়াইটা লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন।  

আইনি প্রক্রিয়া শেষে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন ধানমন্ডি থানার উপপরিদর্শক এসআই বিল্লাল হোসেন।

 

মৃত শাহাদত চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত আব্দুল বারী মজুমদারের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। এক ছেলে দুই মেয়ের জনক ছিলেন শাহাদত। স্ত্রীর নাম আজমির সুলতানা।

বর্তমানে ১৯ নর্থ সার্কুলার রোড কলাবাগানে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার আজিজুল হক স্বপন বলেন, ‘মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃতের বড় ভাই মোতালেব হোসেন বলেন, ‘কলাবাগানের বাসা থেকে রাতে ধানমন্ডি লেকে হাঁটাহাটি করতে যায় তার ভাই। গতকাল রাত সাড়ে আটটার দিকে বাসা থেকে বের হয়েছিল। আর বাসায় ফেরেনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ না পেয়ে ধানমন্ডি থানায় যোগাযোগ করা হয়।
পরে জানা যায়, ধানমন্ডি থানা পুলিশ লেকের পাড় থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। ’

নিহতের বড় ভাই আরও বলেন, ‘সে ফরেন শিপে চিপ ইঞ্জিনিয়ার হিসেবে ছিলেন। একমাস আগে আমেরিকার থেকে দেশে এসেছেন।

মৃতদেহের অদূরে  রক্তাক্ত ধারালো ছুরি পাওয়া গেছে বলে জানা গেছে।

news24bd.tv/ইস্রাফিল