কুড়িগ্রামে পুড়ে গেল অর্ধকোটি টাকার তুলা
কুড়িগ্রামে পুড়ে গেল অর্ধকোটি টাকার তুলা

কুড়িগ্রামে পুড়ে গেল অর্ধকোটি টাকার তুলা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে একটি তুলার মিল ও দুটি গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের চেষ্টায় ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

রোববার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে বিসিক শিল্প নগরীতে মা গার্মেন্টসের মিল ও গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কী কারণে আগুনের সূত্রপাত সেটা জানা যায়নি।

এ ঘটনায় প্রায় ৫০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এদিকে শ্রমিক ও স্থানীয়রা জানায়, তুলার মিলের মেশিন থেকে আগুনের সূত্রপাত হতে পারে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দুই ঘণ্টার চেষ্টায় দুপুর ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হাসান, বিসিক শিল্প নগরীর অতিরিক্ত পরিচালক জাহাঙ্গীর আলম, রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় উপ-পরিচালক মো. জসিম উদ্দিন বলেন, খবর পাওয়ার পরপরই ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে কাজ শুরু করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাটি তদন্তের পর রিপোর্ট দেওয়া হবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হাসান বলেন, মিলের মালিক ওমরা হজ পালন করতে দেশের বাইরে আছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক